GP Bondho Sim Offer

রাকিব asked 4 years ago

GrameenPhone বন্ধ সিম অফার সর্ম্পকে জানতে চাই…?


4 Answers
Best Answer
Imran Hossain answered 4 years ago

GrameenPhone এর বন্ধ সিম এর Offer দেখতে নিচের ভিডিও টি দেখতে পারেন ।


অথবা ভিজিট করুন,

https://kivabe.com/en/gp-internet-offer-all-new-internet-offers-of-grameenphone/

Shihab answered 2 years ago

আপনি গ্রামিনফোন এর নতুন জিপি ইন্টারনেট অফারগুলো এখানে পেতে পারেন, আমার দেখা নতুন অফার গুলো খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। ধন্যবাদ।


Jahangir Alam answered 10 months ago

I always receive the best information from your site.
So, I feel that your site is the best. I am waiting for new information from you.
bkash cash out charge


Aminul answered 4 months ago

বাংলাদেশের জনপ্রিয় মোবাইল টেলিকম নেটওয়ার্ক গ্রামীণফোন বন্ধ সিম অফার সম্পর্কে বর্তমানে অনেকেই গুগল সার্চ করে থাকেন। আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে গ্রামীণফোন বন্ধ সিম অফারে বর্তমানে বেশ কিছু নতুন অফার লক্ষণীয়। এই অফার গুলোর মধ্যে রয়েছে 158 টাকায় 10 জিবি ইন্টারনেট ও 250 মিনিট 30 দিন মেয়াদে।


Your Answer

4 + 9 =

error: Content is protected !!