আজকের ইফতারের সময় ২০২২

আপনার জেলা নির্বাচন করুন

আজ ০৩ জুলাই, ২০২২; রবিবার । আজকের সেহরির সময়সূচী দেখে নিন নিচের টেবিল থেকে । এটি করা হয়েছে ইসলামিক ফাউন্ডেশন এর প্রকাশ করা সময়সূচী অনুসারে । চুয়াডাঙ্গা জেলার আজকের সেহরির শেষ সময় । আপনি চুয়াডাঙ্গা জেলার বাইরে হলে উপর থেকে আপনার জেলা নির্বাচন করুন ।

বুকমার্ক করে রাখতে Ctrl + D চাপুন
Link : kivabe.com/ramadan

We are preparing a online book store to sell books online. You will be able to buy book very soon from our online store.

চুয়াডাঙ্গা জেলার আজকের ইফতারের শেষ সময়

Note: ঢাকা থেকে চুয়াডাঙ্গা জেলার সেহরি-র সময় পার্থক্য 7 মিনিট এবং ইফতারের সময় পার্থক্য 6 মিনিট যা নিচের ক্যালেন্ডার এ যোগ বা বিয়োগ করেই দেয়া আছে। Ramadan Calendar Link: kivabe.com/ramadan/

২০২৩ সালের রমজান মাস এখন ও শুরু হয়নি । তাই আজকের ও আগামীকাল এর রোজার সময়সুচি ও নামাজের সময়সুচি নামাজের ক্যালেন্ডার অনুসারে দেয়া হলো ।

নামায ও রোযার স্থায়ী সময়সূচী মোতাবেক আজকের অন্যান্য নামাজ এর সময়সূচী

চুয়াডাঙ্গা জেলা ১৪৪২ হিজরী বা ২০২১ সালের রমজান ক্যালেন্ডার

ইসলামিক ফাউন্ডেশন গত ১৩ মার্চ, ২০২১ এ ২০২১ ( ১৪৪২ হিজরী ) সালের রমজান ক্যালেন্ডার প্রকাশ করেছে । আমরা সেই মোতাবেক প্রতি জেলার ২০২২ সালের রমজান ক্যালেন্ডার আপডেট করেছি কিভাবে.কম এ ।

২০২২ রমজান ক্যালেন্ডার

আর ২৮.০৬.১৯৯৩ খ্রি. তারিখে প্রনীত ইসলামিক ফাউন্ডেশনের নামাজের সময়সূচি নির্ধারণ কমিটি কর্তৃক প্রদত্ত তথ্যানযায়ী ইসলামিক ফাউন্ডেশনের প্রকাশ করা ১৪৪১ হিজরী ( ২০২০ খ্রি. ) সাহরী ও ইফতার এর ক্ষেত্রে ঢাকার সময়ের সাথে চুয়াডাঙ্গা জেলার সেহেরি এবং ইফতারের সময়সূচির সময়ের পার্থক্য উপরের টেবিলে অটো যোগ হয়ে গেছে ।

রমজান মাসের সময়সুচীর পাশাপাশি আমরা পাচ ওয়াক্ত নামাজের সময় সুচি নিয়েও কাজ করেছি। আর সেই সময়সূচি ও বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশনের নামাজের সময়সূচি এর সাথে মিল রেখে অর্থাৎ সেটি থেকেই প্রতি জেলার জন্য আলাদা আলাদা নামাজের ক্যলেন্ডার তৈরি করেছি । দেখে নিন পাচ ওয়াক্ত নামাজের সময়সূচি