আমি কিভাবে জিপি থেকে কম মূল্যে এসএমএস প্যাক ক্রয় করতে পারব?

প্রশ্ন উত্তরCategory: সাধারণআমি কিভাবে জিপি থেকে কম মূল্যে এসএমএস প্যাক ক্রয় করতে পারব?
Rahin Ali asked 11 months ago

আমি জিপি থেকে কম মূল্যে এসএমএস প্যাকেজ কিভাবে ক্রয় করতে পারি। কেউ আমাকে সাহায্য করতে পারবেন। কোথায় থেকে জিপির কম মূল্যে এসএমএস প্যাকেজ ক্রয় করতে পারব।


3 Answers
Best Answer
Md Shariar Sarkar Staff answered 11 months ago

আপনি যদি স্মার্টফোন ব্যবহার করেন

তাহলে Google Play Store (Android Phone/Tab এর ক্ষেত্রে) অথবা App Store (iPhone/iPad এর ক্ষেত্রে) থেকে MyGP অ্যাপটি নামিয়ে নিতে পারেন ।


এরার সেখানে FlexiPlan আইকন থেকে GP Flexi Plan এ গিয়ে আপনার ইচ্ছে মতো SMS Pack ও সময় নির্বাচন করে কিনে নিতে পারেন । নিচের ছবি দুটি দেখুন ।

GP FlexyPlan

এখান থেকে FlexiPlan এ যান যা দেখতে নিচেম মতো হবে । এবার এখান থেকে আপনার মন মতো প্যাকেজ কিনে নিন ।

যদি বাটন ফোন ব্যবহার করেন তাহলে

তাহলে আপনি সরাসরি GP Web Flexi Plan এ গিয়ে আপনার পছন্দ মতো SMS Pack কিনে নিতে পারেন ।  এক্ষেত্রে আপনাকে কম্পিউটার বা অন্য কারো ফোন ব্যবহার করে https://www.grameenphone.com/flexi-plan এই পেজ টিতে যেতে হবে এবং এখান থেকে কিনে নিতে পারবেন ।
ধন্যবাদ

Manik Sarker answered 11 months ago

প্রিয় বন্ধু, আপনার প্রশ্ন খুবি সুন্দর হয়েছে? আমি আপনাকে সাহায্য করতে পারি। আপনি কতটি এসএমএস প্যাকেজ ক্রয় করতে চান। 25 বা 50 অথবা 100 এসএমএস প্যাকেজ। আপনি GP SMS pack এই লিংকে গিয়ে সস্তা মূল্যে এসএমএস প্যাকেজ ক্রয় করতে পারবেন। তাছাড়া, আপনি Grameenphone অফিসিয়াল ওয়েবসাইট থেকে ক্রয় করতে পারেন। গ্রামীণফোন সার্ভিস নাম্বার হচ্ছে – 121 কল দিয়ে কম মূল্যে এসএমএস ক্রয় করতে পারেন।


Rakib Hossain answered 11 months ago

মানিক ভাইয়ের উত্তর সঠিক? যদি তিনি কম মূ্ল্যে এসএমএস ক্রয় করতে চায় Grameenphone ওয়েব সাইট থেকে ক্রয় করতে পারে। কিন্তু 121 কল দিয়ে কথা বলে এসএমএস প্যাক ক্রয় করলে তো SMS প্যাক থেকে বেশি মূল্য হয়ে যাবে। তিনি তো চাইছেন কম মূল্যে বেশি এসএমএস প্যাক !


Md Shariar Sarkar Staff replied 11 months ago

হমম, 121 এ কল করলে এখন টাকা কাটে …

Your Answer

0 + 7 =

error: Content is protected !!