কোন দেশের টাকার মান কত…?

প্রশ্ন উত্তরCategory: সাধারণকোন দেশের টাকার মান কত…?
AvatarBappy asked 2 years ago

কোন কোন দেশের টাকার মান কত তা জানতে চাই । 

Avatarhabib replied 2 years ago

মালয়েশিয়া

AvatarMd Shariar Sarkar Staff replied 2 years ago

দেখে নিতে পারেন আজকের মালয়েশিয়ার রিংগেট এর মান https://kivabe.com/currency-converter/?a=1000&f=myr&t=bdt

Avatarsobuj replied 2 years ago

ওমান

AvatarShimul replied 2 years ago

ওমান রিয়াল এর বর্তমান রেট 218.18 টাকা , এটি ওঠা নামা করতে পারেন, দেখেনিতে পারেন আজকের বিনিময় রেট এইখানে https://kivabe.com/currency-converter/?a=1&f=omr&t=bdt

Avatarforhad replied 2 years ago

$0.0300 সমান কত টাকা

AvatarMd Shariar Sarkar Staff replied 2 years ago

আজকের রেট আনুসারে 1 USD = 83.82 BDT
আর $0.0300 = ৳ 2.51
আরো দেখে নিতে পারেন : https://kivabe.com/currency-converter/?a=1000&f=usd&t=bdt

AvatarMd Romjan Rumman replied 1 year ago

কোরিয়ান

3 Answers
Best Answer
AvatarMd Shariar Sarkar Staff answered 2 days ago

2020 সালে কোন দেশের টাকার মান কতো সেটা দেখে নেয়া যাক ।  আজকের তথ্য মতে বিভিন্য দেশের টাকার মান নিচে দিলাম

  • আমেরিকান ১ ডলার = ৮৪.৫৬ টাকা
  • ভারতীয় ১ রুপি = ১.১৩ টাকা
  • পাকিস্তানি ১ রুপি = ০.৫১ টাকা
  • মালয়েসিয়ান ১ রিংগেট = ১৯.৭৮ টাকা
  • সৌদি ১ রিয়াল = ২২.৫৪ টাকা
  • কাতারি ১ রিয়াল = ২৩.২২ টাকা
  • কুয়েতি ১ দিনার = ২৭৪.৭২ টাকা
  • আরোব আমিরাত ১ দিরহাম = ২৩.০২ টাকা
  • ভুটানিজ ১ এনগুল্টরুম = ১.১৪ টাকা
  • কানাডিয়ান ১ ডলার = ৬২.৪০ টাকা
  • ইরাকি ১ দিনার = ০.০৭১ টাকা
  • সিঙ্গাপুর ১ ডলার = ৬০.৭৩ টাকা
  • বাহরাইন ১ দিনার = ২২৪.২৪ টাকা
  • ব্রুনেই ১ ডলার = ৬০.৮৯ টাকা
  • মালদিপ ১ রুফিয়া = ৫.৪৯ টাকা
  • থাই ১ বাত = ২.৭২ টাকা
  • ভিয়েতনামি ১ ডং = ০.০০৩৬ টাকা
  • তাজিকিস্হান ১ সোমোনি = ৮.২৩ টাকা
  • ইয়েমেনি ১ রিয়াল = ০.৩৪ টাকা
  • ১ ইউরো = ৯৫.৬৩ টাকা

নোট : উইরো ইউরোপিও ইউনিয়ন ভুক্ত কয়েকটি দেশ একই সাথে ব্যবহার করে এবং সেই দেশ গুলো হলো

  • অস্ট্রিয়া
  • বেলজিয়াম
  • সাইপ্রাস
  • ইস্টোনিয়া
  • ফিনল্যান্ড
  • ফ্রান্স
  • জার্মানী
  • গ্রীক
  • আইসল্যানড
  • ইতালী
  • ল্যাতভিয়া
  • লিথুনিয়া
  • লাক্সেমবোউরং (Luxebbourg)
  • মালটা
  • দ্যা নেদারল্যান্ডস
  • পরতুগাল
  • স্লোভাকিয়া
  • স্লোবেনিয়া
  • স্পেইন

 

Imran HossainImran Hossain Staff answered 2 years ago

টাকার মান প্রতিনিয়ত উঠা নামা করে থাকে । বাংলাদেশের সাথে বিভিন্ন দেশের টাকার মান নিচের অংশে তুলে ধরা হল । বিভিন্ন দেশের ১ টাকা সমান বাংলাদেশের নিচের সম পরিমান টাকা ।

  • যুক্তরাষ্ট্র( ডলার )= ৮৩.৯৭ টাকা
  • বাহরাইন (ডিনার) = ২২২.৭০ টাকা
  • মালোয়েশিয়া (রিঙ্গিত) = ২০.২৭ টাকা
  • কুয়েত(ডিনার) = ২৭৭ টাকা
  • ইন্ডিয়া (রুপি) = ১.১৬ টাকা
  • পাকিস্তান (রুপি) = ০.৬৮ পয়সা
  • সিঙ্গাপুর ( ডলার ) = ৬১.২৮ টাকা 
  • কাতার (রিয়েল) = ২৩.০৬ টাকা
  • অস্ট্রেলিয়া (ডলার) = ৬০.৯১ টাকা
  • বাহামিয়ান ( ডলার ) = ৮৩.৯২ টাকা
  • কানাডা ( ডলার ) = ৬৪.৮৯ টাকা
  • সৌদি (রিয়াল) = ২২.৩৯ টাকা
  • ওমান (রিয়াল) = ২১৮.১০ টাকা 
  • ইউরো ( ডলার ) = ৯৮.১৭ টাকা

Avatarরফিকুল replied 1 year ago

২০১৯ সালের টাকার মান তুলে ধরলে ভালো হতো

Imran HossainImran Hossain Staff replied 1 year ago

২০১৯ সালের কোন দেশের টাকার মান কত তা আরও একবার নিচের অংশে দেখা হল ।
যুক্তরাষ্ট্র (ডলার) = ৮৩.৩৭ টাকা
কুয়েত ডিনার = ২৭৪.৮৪ টাকা
সৌদি (রিয়াল) = ২২.৩৩ টাকা
বাহরাইন (ডিনার) = ২২২.২৩ টাকা
ইন্ডিয়া (রুপি) = ১.১৮ টাকা
মালোয়েশিয়া (রিঙ্গিত) = ২০.২১ টাকা
সিঙ্গাপুর (ডলার) = ৬১.৫৮ টাকা
কাতার ( রিয়েল ) = ২২.৯০ টাকা
ওমান (রিয়াল) = ২১৬.৫২ টাকা
প্রতিনিয়ত টাকার রেট উঠা নামা করে থাকে । প্রতিদিনের টাকার রেট জানতে এখানে দেখুন, https://kivabe.com/currency/

AvatarMosaddek Alam replied 1 year ago

কাতারের ৫০০ রিয়াল বাংলাদেশে কত

AvatarMosaddek Alam replied 1 year ago

কাতারের ৫০০ রিয়াল বাংলাদেশে কত

AvatarMd Shariar Sarkar Staff replied 1 year ago

কাতারের ৫০০ রিয়ার বাংলাদেশের প্রায় ১১,৫০০/= টাকা মতো, রেট ওঠা নামা করে, তাই আজকের রেট দেখে নিতে পরেন এখানে https://kivabe.com/currency/?a=1000&f=qar&t=bdt

AvatarLinkon replied 1 year ago

বাংলাদেশের ১০০০ টাকা ফিলিপাইনের কত টাকা হবে?

AvatarMd Shariar Sarkar Staff replied 1 year ago

বাংলাদেশের ১০০০ টাকা ফিলিপাইনের 622.35 PHP , https://kivabe.com/currency/?a=1000&f=bdt&t=php

AvatarMd Shariar Sarkar Staff answered 2 years ago

মুদ্রা বিনিময় রেট ওঠা নামা করে সময়ের সাথে । যে কোন দেশের বর্তমান মুদ্রা বিনিময় রেট জানতে দেখে নিতে পারেন https://kivabe.com/currency-converter/

Your Answer

19 + 9 =

error: Content is protected !!