যেমন সময় টিভি স্ট্রিমিং করে ইউটিউবে দেখায় তেমনি অনেক টিভি আছে যেগুলো স্ট্রিমিং করে দেখায় না সেগুলো আমি স্ট্রিমিং করে আমার মোবাইলে কিভাবে দেখব

প্রশ্ন উত্তরCategory: মোবাইল ফোনযেমন সময় টিভি স্ট্রিমিং করে ইউটিউবে দেখায় তেমনি অনেক টিভি আছে যেগুলো স্ট্রিমিং করে দেখায় না সেগুলো আমি স্ট্রিমিং করে আমার মোবাইলে কিভাবে দেখব
AvatarFaroqe Ahamed Rasel asked 11 months ago


1 Answers
AvatarMd Shariar Sarkar Staff answered 11 months ago

যে সমস্ত TV Live Streaming করে  না, সেগুলো তো আর অনলাইন এ দেখা সম্ভব না । কাউকে না কাউকে সেগুলো ইন্টারনেট এ লাইভ করতে হবে, তবেই না অন্য কেউ দেখতে পাবে ।
এখন আপনি জানতে চাইছেন আপনি কিভাবে সেই টিভি চ্যানেল গুলো ( যেগুলো লাইভ স্ট্রিমিং হচ্ছেনা সেগুলো  ) স্টিমিং করে দেখবেন ।
প্রথম ধাপটি, অর্থাৎ Transmitting না হলে Receiver কিছু ই রিসিভ করবেনা সেই বিষয় এ । এখন সাধারন ভাবে টিভি চ্যানেল গুলোর মুল ভিডিও সোর্স কিন্তু আমাদের কাছে নেই এবং থাকাটাও সাভাবিক নয় যদি না আমরা আথোরাইজড হই । তাই সেগুলো আমরা প্রচার কতরেও পারবোনা । 
আসলে আমি যে কথাটি বোঝাতে চাইছি সেটা হলো আমরা চাইলেই যে কারো কনটেন্ট ( সেটা হোক ভিডিও বা অডিও ) অন্য কোথাও সেয়ার করতে পারবোনা । যদি কন্টেন্ট এর মূল মালিক সেগুলো কোথাও সেয়ার করে থাকে, তবেই আমরা সেগুলো পাবো ।
তো আপনি যেটা করতে পারেন, সেটা হলো Google Play Store সার্চ করে দেখতে পারেন, অনেক লাইভ টিভি চ্যানেল এর অ্যাপ আছে, সেগুলোতে যে চ্যানেল গুলো পাবেন, সেগুলোই দেখতে পাবেন । তবে  অনেক টিভি চ্যানেল আছে যেগুলো দেখার জন্য ফি প্রদান করতে হয় ।


Your Answer

11 + 12 =

error: Content is protected !!