প্রশ্ন উত্তরCategory: মোবাইল ফোনযেমন সময় টিভি স্ট্রিমিং করে ইউটিউবে দেখায় তেমনি অনেক টিভি আছে যেগুলো স্ট্রিমিং করে দেখায় না সেগুলো আমি স্ট্রিমিং করে আমার মোবাইলে কিভাবে দেখব
AvatarFaroqe Ahamed Rasel asked 2 months ago

1 Answers
AvatarMd Shariar Sarkar Staff answered 2 months ago

যে সমস্ত TV Live Streaming করে  না, সেগুলো তো আর অনলাইন এ দেখা সম্ভব না । কাউকে না কাউকে সেগুলো ইন্টারনেট এ লাইভ করতে হবে, তবেই না অন্য কেউ দেখতে পাবে ।
এখন আপনি জানতে চাইছেন আপনি কিভাবে সেই টিভি চ্যানেল গুলো ( যেগুলো লাইভ স্ট্রিমিং হচ্ছেনা সেগুলো  ) স্টিমিং করে দেখবেন ।
প্রথম ধাপটি, অর্থাৎ Transmitting না হলে Receiver কিছু ই রিসিভ করবেনা সেই বিষয় এ । এখন সাধারন ভাবে টিভি চ্যানেল গুলোর মুল ভিডিও সোর্স কিন্তু আমাদের কাছে নেই এবং থাকাটাও সাভাবিক নয় যদি না আমরা আথোরাইজড হই । তাই সেগুলো আমরা প্রচার কতরেও পারবোনা । 
আসলে আমি যে কথাটি বোঝাতে চাইছি সেটা হলো আমরা চাইলেই যে কারো কনটেন্ট ( সেটা হোক ভিডিও বা অডিও ) অন্য কোথাও সেয়ার করতে পারবোনা । যদি কন্টেন্ট এর মূল মালিক সেগুলো কোথাও সেয়ার করে থাকে, তবেই আমরা সেগুলো পাবো ।
তো আপনি যেটা করতে পারেন, সেটা হলো Google Play Store সার্চ করে দেখতে পারেন, অনেক লাইভ টিভি চ্যানেল এর অ্যাপ আছে, সেগুলোতে যে চ্যানেল গুলো পাবেন, সেগুলোই দেখতে পাবেন । তবে  অনেক টিভি চ্যানেল আছে যেগুলো দেখার জন্য ফি প্রদান করতে হয় ।

Your Answer

4 + 0 =

error: Content is protected !!