জেনুইন অফিস ২০১৯ ব্যবহার করুন

নিজের প্রতিষ্ঠানের হোক কিংবা অফিসের জন্য আমাদের কম্পিউটার ওয়ার্ক এর একটা বড় অংশ হয় মাইক্রোসফ্ট অফিস প্রগ্রামের মাধ্যমে । কখনও বা ওয়ার্ড প্রোগ্রাম তো কখনও বা এক্সেল ব্যবহার করতে হয় আমাদের । আর অনেকেই জেনুইন অফিস প্রোগ্রাম ব্যবহার করার ইচ্ছে থাকলেও কিনতে না পারার কারনে ব্যবহার করেন পাইরেটেড অফিস প্রোগ্রাম ।


তবে এখন কিন্তু আপনি সহজেই ব্যবহার করতে পারেন একদম জেনুইন প্রডাক্ট কী সহ মাইক্রোসফট অফিস প্রোগ্রাম । কারন এখন সহজেই কিনতে পারবেন অফিস প্রোগ্রাম বাংলাদেশে বসেই । দরকার নেই পেপাল বা ইন্টারনেশনাল ডেভিড বা ক্রেডিট কার্ড  এর।

কোথায় পাবো জেনুইন অফিস ২০১৯ প্রো ?

বাংলাদেশের জনপ্রিয় কম্পিউটার সপ রায়ান কম্পিউটার কিংবা কম্পিউটার সোর্স এর কাছ থেকে আপনি কিনতে পারেন Microsoft Office 2019. তবে আমার কাছে দামটা একটু বেশিই মনে হয়েছে । আর কম দাবে পেয়ে যাবেন বাংলাদেশের জনপ্রিয় অনলাইন শপিং প্লাটফর্ম দারাজ এ ।

office 2019 Pro plus

office 2019 Pro plus

দারাজ এর “Microsoft Office 2019 Pro Plus” প্রডাক্ট টি লাইফটাইম একটিভ থাকবে একটি পিসির জন্য । এটা সাধারনত একটি মাইক্রোসফ্ট একাউন্ট এর মাধ্যমে সিরিয়াল কি দিয়ে একটি নির্দিষ্ট কম্পিউটার এর জন্য একটিভ হয় সরাসরি মাইক্রোসফ্ট সার্ভার থেকে । তবে এটি শুধুমাত্র Windows Operating system এর জন্য ।

Windows OS এর যে যে ভার্সন গুলো সাপোর্ট করে

Windows 11, Windows 10, Windows 10 LTSC 2021, Windows 10 LTSC 2019, Windows Server 2022, অথবা Windows Server 2019 এ ৩২ বিট কিংবা ৬৪ বিট এ ।

Windows 7 এ এটি চলবেনা।

আপনি জেনুইন মাইক্রোসফ্ট অফিস ২০১৯ সফটওয়ার টি ব্যবহার করতে চাইলে এই লিংক টি ভিজিট করতে পারেন । অথবা নিচের QR Code টি আপনার মোবাইলে স্ক্যান করেও দারাজ থেকে নিতে পারেন ।

 

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!