ডাচ বাংলা মোবাইল ব্যাংকিং ব্যালেন্স চেক করবো ?

প্রশ্ন উত্তরCategory: সমস্যাডাচ বাংলা মোবাইল ব্যাংকিং ব্যালেন্স চেক করবো ?
AvatarRiyadus asked 3 years ago

আমি আমার ডাচ বাংলা মোবাইল ব্যাংকের ব্যালেন্স কিভাবে দেখে বুঝতে পারছি না ? 


Avatarakramhossen masum replied 3 years ago

আমার বেলেনস চেক করবো

AvatarMd Shariar Sarkar Staff replied 3 years ago

জি আপনার ডাচ বাংলা মোবাইল ব্যাংক ( যা বর্তমানে রকেট নামে পরিচিত ) ব্যালেন্স নিচের উত্তরটি দেখুন । ধন্যবাদ

AvatarSamirul Islam replied 2 years ago

ব্যালেন্স চ্যাক করতে পারতেছি না যে

8 Answers
Best Answer
AvatarMd Shariar Sarkar Staff answered 3 years ago

ডাচ বাংলা মোবাইল ব্যাংক এখন রকেট নামে পরিচিত । রকেট অ্যাকাউন্ট এর ব্যালেন্স চেক করার জন্য আপনার রকেট অ্যাকাউন্ট এর নাম্বার থেকে ডায়াল করুন *322#.  তবে Citycell এর নাম্বার দিয়ে ডাচ বাংলা মোবাইল ব্যাংকিং বা রকেটের অ্যাকাউন্ট করা থাকলে *322# কাজ করবেনা।


Citycell নাম্বার এর ক্ষেত্রে একটি ফাকা মেসেজ পাঠানন 16216 এর নাম্বার এ। আপনার সামনে একটা অপশন সহ screen আসবে। সেখান থেকে প্রথমে 5 চাপুন,  পরের ধাপে 1 চাপুন। আশা করি পেয়ে যাবেন অ্যাকাউন্ট এর ব্যালেন্স  হিসাব।

AvatarMD AZHARUL ISLAM answered 1 year ago

51


AvatarMd taiefur rashid Chowdhury answered 12 months ago

আমি আশানুরূপ উত্তর পেয়েছি


AvatarJobaier answered 12 months ago

*৩২২# দিয়ে একাউন্ট চেক করা যাচ্ছে না কেন?? service nt aviable show করছে।।


AvatarMd. Rashikul Islam answered 11 months ago

আপনি ১৬২১৬ এ একটি ফাকা মেসেজ পাঠান।
তারপর একটি ফিরতি মেসেজ আসবে সেখানে ৫ পরের বার আবার ১ দিলে টাকা দেখতে পারবেন।


AvatarRiyad answered 11 months ago

আমি এটা চালো করতে চাই কি কি লাগবে আমার সেটা কি জানতে পারি কি


AvatarMd Shariar Sarkar Staff answered 11 months ago

কীভাবে রকেট অ্যাকাউন্ট নিবন্ধন করবেন?


  • গ্রাহক KEC ফর্ম পূরণ করে  সাথে তার ছবি এবং জাতীয় আইডি (এনআইডি) সহ এজেন্টের কাছে কিংবা ডাচ বাংলা ব্যাংক এ জমা দিন ।
  • এজেন্ট তার মোবাইল থেকে গ্রাহক নিবন্ধকরণ মেনুতে যাবেন এবং গ্রাহকের মোবাইল নম্বর দিবেন ।
  • গ্রাহক একটি IVR কল বা USSD ফ্ল্যাশ মেনু পাবেন এবং জবাবে, তিনি তার পছন্দমতো একটি 4 সংখ্যার পিন নম্বর দেবেন (দয়া করে আপনার পিনটি মনে রাখবেন)
  • DBBL সিস্টেমে একটি রকেট অ্যাকাউন্ট তৈরি করা হয়ে যাবে যা তার মোবাইল নম্বর + এক টি অন্য ডিজিট (যেমন 01700 123456 1, যেখানে 1 একটি অন্য ডিজিট )
  • গ্রাহক একটি নিশ্চিতকরণ এসএমএস পাবেন যার মধ্যে তার রকেট অ্যাকাউন্ট নম্বর থাকবে (দয়া করে আপনার চেক নম্বরটি মনে রাখবেন)

Where to register?

  1. Customer can register at any DBBL nominated :-
  2. Own agent
  3. UISC
  4. Banglalink
  5. Citycell
  6. Airtel retail points
  7. mobi cash marked outlets of GrameenPhone’s.

AvatarAl amin answered 7 months ago

1


Your Answer

0 + 1 =

error: Content is protected !!