সৌদি আরবের ভিসা চেক করবো কিভাবে

প্রশ্ন উত্তরCategory: সাধারণসৌদি আরবের ভিসা চেক করবো কিভাবে
Rufiku asked 6 years ago

ভাই আমি সৌদি আরব যাবো। কিন্তু আমি দুই এক দিনের মধ্যে সৌদি ভিসা পাবো। আমার কথা এখন ভিসা পাওয়ার পর কিভাবে সৌদি ভিসা চেক করবো। উত্তরটা জানা খুব দরকার ছিলো। 


3 Answers
Best Answer
Bijoy molla answered 2 years ago

প্রথম ধাপ: পাসপোর্ট নাম্বার দিয়ে ভিসা চেক করার জন্য প্রথমে আপনাকে আপনার কম্পিউটার ব্রাউজার বা মোবাইল ব্রাউজার থেকে নিচের লিঙ্কটি ওপেন করতে হবে। Link: https://visa.mofa.gov.sa/VisaPerson/GetApplicantData এটি  পাসপোর্ট নাম্বার দিয়ে সৌদি ভিসা চেক করার ওয়েবসাইট, প্রথমে এই লিঙ্কে প্রবেশ করতে হবে।


লিংকে প্রবেশের পর যদি পেইজটি আরবিতে থাকে তাহলে উপরে ডান পাশে মেনু বাটনে ক্লিক করে সেখানে English অপশনে ক্লিক করুন তাহলে পেজটি আরবী থেকে ইংরেজি হয়ে যাবে।

দ্বিতীয় ধাপ: তারপর সেখানে ওপরের ছবির মত Find Applicant Data নামক ফ্রম ওপেন হবে সেখানে আপনার Passport Number এর ঘরে আপনার পাসপোর্ট নাম্বারটি লিখুন, Current Nationality তে বাংলাদেশ সিলেক্ট করতে হবে, এরপর Visa Type হিসেবে আপনার ভিসা কোন ধরনের তা সিলেক্ট করতে হবে যেমন Work আথবা business, Visa Issuing Authority তে ঢাকা সিলেক্ট করে দিতে হবে, সবশেষে Image Code টি লেখার পর সার্চ অপশনে ক্লিক করতে হবে।

Source: https://www.sisirbindu.xyz/2022/07/saudi-visa-check.html

Imran Hossain answered 6 years ago

সাধারণত সৌদি আরবের ভিসা চেক করার জন্য এই লিংক এ যান। সৌদি ভিসা
উপরের লিংকে প্রবেশ করার পর আপনার সামনে নতুন একটি পেজ ওপেন হবে। এবার সেখান থেকে পাসপোর্ট এবং ভিসা নাম্বার দিয়ে আপনি আপনার ভিসা চেক করতে পারেন।


MD Robiul Islam answered 3 years ago

I am Viiste the Visa


Your Answer

1 + 8 =

error: Content is protected !!