kivabe taka income korbo

jimon asked 10 months ago

ami taka incom korte chai, kintu kivabe taka income korbo? 


1 Answers
Md Shariar Sarkar Staff answered 10 months ago

আপনি প্রশ্ন করেছেন


kivabe taka income korbo

বৈধ পথে টাকা ইনকাম করার মধ্যম গুলো হলো হয় আপনাকে কাজ করতে হবে নয়তো ব্যবস্যা ।  তবে সবার আগে নিজেকে খুজে বের করতে নিজের অবস্থান । দক্ষতার বিকল্প নাই টাকা ইনকার করার ক্ষেত্রে কারন যে কোন সেকটর এই দক্ষ মানুষের চাহিদা আছে । আগে বের করুন আপনি কোন বিষয়ে দক্ষ এবং সেই মোতাবেক কাজের সন্ধান করুন । আর দক্ষতা না থাকলে নিজেকে কোন এক বিষয় এ তৈরি করুন ।

যেহেতু আপনি ওয়েবে প্রশ্ন করেছেন, আশা করছি আপনি জানতে চাইছেন প্রযুক্তি ব্যবহার করে (হতে পারে সেটা আপনার মোবাইল কিংবা কম্পিউটার) কিভাবে টাকা ইনকাম করা যায় ।

যদি ধরি যে আপনি মোবাইল দিয়ে কিভাবে টাকা ইনকাম করবেন, সে খেত্রে হতে পারে আপনি ভালো ভিডিও শুট করতে পারেন মোবাইল দিয়ে, সেগুলো ইউটিউব এ আপলোড করতে থাকুন, ভিউ ও সাব্সক্রাইবার বেড়ে গেলে সেখান থেকেও ইনকাম করা সম্ভব ।

মোবাইলে ভিডিও বাবানোর ক্ষেত্রে হতে পারে আপনি কোন একটি বিষয় নিয়ে কথা বলেন বা আলোচনা করেন , এবার আপনার সেই গঠনমুলক আলোচনা গুলোও ইউটিউবে আপলোড করতে পারেন ।

মোবাইল দিয়ে আপনি আমাদের সাইটে প্রশ্ন উত্তর ও অংশ গ্রহন করেও টাকা আর্ন করতে পারবেন, সে খেত্রে আমাদের কন্টাক পেজে যোগাযোগ করতে পারেন ।

আবার অনেকে ফেসবুকে পণ্য বিক্রি করেও ইনকাম করছেন ।

কম্পিউটার ব্যবহার করে কিভাবে ইনকাম করা যায়?

এ ক্ষেত্রে সুযোগ টা অনেক তবে জানতেও হয় অনেক কিছু ।  আজকাল যে কোন করপরেট চাকরি করতে গেলেই কম্পিউটার দক্ষতা দেয়া হয় এবং এই ক্ষেত্রে নজর দেয়া হয় আপনি MS Office ও Internet কতটা ব্যবহার করতে পারেন ।

আপনি প্রোগ্রামিং ( Web Designing and Development, Software development ) কিংবা  গ্রাফিক ডিজাইন শিখেও কাজ পাবেন অনেক ।

অপনি প্রোগ্রামিং  কিংবা গ্রাফিক ডিজাইন শিখে কম্পানিতে কাজ করতে পারেন আবার ফ্রিল্যান্সিং প্লাটফর্ম এও কাজ করতে  পারেন ।

কাজের সুযোগ অনেক, শুধু নিজেকে তৈরি রাখতে হবে ।

Your Answer

3 + 13 =

error: Content is protected !!