kivabe taka income korbo

jimon asked 3 weeks ago

ami taka incom korte chai, kintu kivabe taka income korbo? 


1 Answers
Md Shariar Sarkar Staff answered 2 weeks ago

আপনি প্রশ্ন করেছেন


kivabe taka income korbo

বৈধ পথে টাকা ইনকাম করার মধ্যম গুলো হলো হয় আপনাকে কাজ করতে হবে নয়তো ব্যবস্যা ।  তবে সবার আগে নিজেকে খুজে বের করতে নিজের অবস্থান । দক্ষতার বিকল্প নাই টাকা ইনকার করার ক্ষেত্রে কারন যে কোন সেকটর এই দক্ষ মানুষের চাহিদা আছে । আগে বের করুন আপনি কোন বিষয়ে দক্ষ এবং সেই মোতাবেক কাজের সন্ধান করুন । আর দক্ষতা না থাকলে নিজেকে কোন এক বিষয় এ তৈরি করুন ।

যেহেতু আপনি ওয়েবে প্রশ্ন করেছেন, আশা করছি আপনি জানতে চাইছেন প্রযুক্তি ব্যবহার করে (হতে পারে সেটা আপনার মোবাইল কিংবা কম্পিউটার) কিভাবে টাকা ইনকাম করা যায় ।

যদি ধরি যে আপনি মোবাইল দিয়ে কিভাবে টাকা ইনকাম করবেন, সে খেত্রে হতে পারে আপনি ভালো ভিডিও শুট করতে পারেন মোবাইল দিয়ে, সেগুলো ইউটিউব এ আপলোড করতে থাকুন, ভিউ ও সাব্সক্রাইবার বেড়ে গেলে সেখান থেকেও ইনকাম করা সম্ভব ।

মোবাইলে ভিডিও বাবানোর ক্ষেত্রে হতে পারে আপনি কোন একটি বিষয় নিয়ে কথা বলেন বা আলোচনা করেন , এবার আপনার সেই গঠনমুলক আলোচনা গুলোও ইউটিউবে আপলোড করতে পারেন ।

মোবাইল দিয়ে আপনি আমাদের সাইটে প্রশ্ন উত্তর ও অংশ গ্রহন করেও টাকা আর্ন করতে পারবেন, সে খেত্রে আমাদের কন্টাক পেজে যোগাযোগ করতে পারেন ।

আবার অনেকে ফেসবুকে পণ্য বিক্রি করেও ইনকাম করছেন ।

কম্পিউটার ব্যবহার করে কিভাবে ইনকাম করা যায়?

এ ক্ষেত্রে সুযোগ টা অনেক তবে জানতেও হয় অনেক কিছু ।  আজকাল যে কোন করপরেট চাকরি করতে গেলেই কম্পিউটার দক্ষতা দেয়া হয় এবং এই ক্ষেত্রে নজর দেয়া হয় আপনি MS Office ও Internet কতটা ব্যবহার করতে পারেন ।

আপনি প্রোগ্রামিং ( Web Designing and Development, Software development ) কিংবা  গ্রাফিক ডিজাইন শিখেও কাজ পাবেন অনেক ।

অপনি প্রোগ্রামিং  কিংবা গ্রাফিক ডিজাইন শিখে কম্পানিতে কাজ করতে পারেন আবার ফ্রিল্যান্সিং প্লাটফর্ম এও কাজ করতে  পারেন ।

কাজের সুযোগ অনেক, শুধু নিজেকে তৈরি রাখতে হবে ।

Your Answer

12 + 9 =

error: Content is protected !!