আপনাদের Android Phone এর জন্য নিয়ে এলাম সম্পূরন একটি ফি VPN App


Smart VPN Freeh

Smart VPN এপটি অতন্ত্য দ্রুত গতি সম্পন্ন একটি (Virtual Private Network ) মোবাইল এপ্স. এতে কোন প্রকার রেজিস্ট্রেশন করা প্রয়োজন হয়না এবং কোন প্রকার বিরক্তিকর বিজ্ঞাপন ও নেই।

VPN কেন ব্যবহার করবেন

vpn ব্যাহার করে আপনি সকল সাইট ব্রাউজ করতে পারেন যেমন, ফেইজবুক, টুইটার, ইমো, ইউটিওব। তবে এর একটি বিশেষত্ত্ব আছে। যে সকল সাইট আমরা আমাদের সরকার বা আইএসপি করকতিপক্ষ ব্লাক করে দেওয়ার কারনে ব্রাউজ করতে পারি না সে সেকল সাইট vpn এর ব্যবহার করে তা ব্রাউজ করতে পারব।

ভিপিএন ব্যবহারের মূল উদ্দেশ্যে

ভিপিএন ব্যবহারের মূল্ উদ্দেশ্য হলো নিজের প্রাইভসি গোপন করা. যেমন আপনি যে মোবাইলের মাধ্যমে ইন্টারনেট ব্যবহার কনের তার একটি ইপি আছে আপি মানে ইন্টারনেট প্রোভাইডার করতৃক একটি ইউনিক নাম্বার যার মাধ্যমে তার আপনাকে সনাক্ত করতে পারবে যে কোন ব্যক্তি তাদের আইপি ইউজ করেন কোন সাইট যেমন ফেইজবুক, টুইটার, ইউটিওব ব্যবহার করছে। ভিপিএন ব্যবহার করে আপনি আপনার আইপি গোগন করে উক্ত সাইট সমূহ ব্যবহার করতে পারবেন।

Smart vpn সারভার আপনার মোবাইল ডিভাইকে সম্পরন ‍সুরক্ষিত এবং আপনার অবস্থান গোপন করতে অতন্ত্যভাবে দক্ষ্য। হাইপ্রিড বেন্ডউইথ, বেন্ড্উিইথ এর কোন প্রকার লিমিটেশন নাই। এখানে প্রায় ৫০ টি দেশের প্রায় ৫০০ এর বেশি সারভার রয়েছে।

কিভারে ইন্টল করবেন ?

প্রথমে আপনি এই লিংকে ক্লিক করে সরাসরি google play store গিয়ে অন্যান্য মোবাইল এপ এর মত ডাউনলোড করে নিয়। এবং এটি ওপেন করে কান্ট্রি সিলেক্ট করুন আাপনি যে দেশের আইপ নিতে চান। তার পর কানেক্ট করুন ব্যাস আাপনার মোবাইল তখন থেকে সুরক্ষিত হবে।

আপনার কোন কিছু জানার থাকলে কমেন্ট বক্সে কমেন্ট করুন অথবা আমাদের ফেইনবুল পেইজে মেসেজ করুন।

Facebook Page

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!