এক্সেল এর সূত্র PDF

AvatarShiraj Hosain asked 2 years ago

এক্সেল এর সূত্র pdf চাই । আপনাদের এক্সেলের টিউটোরিয়াল গুলোর সুত্র গুলোর পিডিএফ দিবেন কি ?
ধন্যবাদ


AvatarTareq replied 2 years ago

Yes

AvatarJANIFOR MONDAL replied 2 years ago

yes

2 Answers
Best Answer
AvatarMd Shariar Sarkar Staff answered 4 months ago

আমরা এক্সেল এর কিছু সুত্র পিডিএফ আকারে প্রকাশ করেছি । আরো কিছু সুত্র সেখানে যোগ করা হবে আগামীতে । সেটি নামিয়ে নিতে  পারেন নিচের লিংক থেকে । ফাই্ল টির নাম দেয়া হয়েছে Excel formulas and functions pdf


Excel formulas and functions pdf

AvatarMd Shariar Sarkar Staff answered 2 years ago

এক্সেল এর সূত্র আছে অনেক গুলো । সংক্ষিপ্ত আকারে তুলে ধরলে ঠিক বোঝা যাবেনা কোনটার কি কাজ এবং কিভাবে ব্যবহার করতে হয় । তার পরও আমরা চেস্টা করবো যে একটা পিডিএফ করা যায়কিনা । যাতে করে আপনারা এক্সেল এর সূত্র PDF আকারে পান ।


তবে আপনাদের জন্য খুব ভালো একটি টিউটোরিয়াল আছে এক্সেল এর সূত্র গুলো জানার জন্য । আপনি নিজেই নিজেকে শেখাতে পারবেন, ইন্টারনেট ও লাগবেনা । Microsoft Excel এর Build In Features ই আছে বিভিন্য সুত্র গুলোকে নিয়ে ।

Excel Function List নিজেই এক্সেল এর সূত্র শিখে নিতে দেখে নিন

Microsoft Excel এ Formula বা সূত্র গুলো


 

Your Answer

1 + 17 =

error: Content is protected !!