জাপানের ১ টাকা বাংলাদেশের কত টাকা?

প্রশ্ন উত্তরCategory: সাধারণজাপানের ১ টাকা বাংলাদেশের কত টাকা?
Forhad asked 3 years ago


4 Answers
Best Answer
Md Shariar Sarkar Staff answered 6 months ago

জাপানি মুদ্রার দর অন্যান্য মূদ্রার মতোই ওঠা নামা করে । বাংলাদেশের টাকার থেকে জাপানের টাকার বা জাপানী ইয়ান এর মান কম।


আর ৩/১/২০২২ এ আজকের জাপানি ১ টাকা সমান = ০.৭৪ বাংলা টাকা । 1 JPY = 0.74 BDT

ঠিক আজ, যেসময় আপনি এই পেজটি পড়ছেন, সে সময় এর জানাপী মূদ্রার রেট দেখুন নিচের লিংক এ
https://kivabe.com/currency/?a=100&f=usd&t=bdt

japanese yen

japanese yen

Imran Hossain answered 3 years ago

জাপানের মুদ্রার নাম ইয়ান (Japanese Yen ) । জাপানের ১ ইয়েন সমান বাংলাদেশের ০.৭৬ টাকা ।


Imrul kayes answered 1 year ago

Japan open sex country


Md Rashed answered 1 year ago

md Rashed m


Your Answer

17 + 19 =

error: Content is protected !!