সেহরি ও ইফতারের সময়সূচি ২০২১

প্রশ্ন উত্তরCategory: সাধারণসেহরি ও ইফতারের সময়সূচি ২০২১
AvatarAirin asked 3 years ago

ভাই সেহেরী ও ইফতারের সময় সূচি প্রয়োজন কেউ জানাবেন কি ?


2 Answers
Best Answer
AvatarMd Shariar Sarkar Staff answered 2 years ago

2021 সালের সেহরি ও ইফতার এর সময়সুচি পেতে দেখে নিন জেলা ভিত্তিক ২০২১ এর সেহরি ও ইফতার এর সময়সূচী


Imran HossainImran Hossain Staff answered 3 years ago

পবিত্র মাহে রমজানের সেহরি ও ইফতারের প্রতিদিনের সময়সূচি পেতে আমাদের সাথেই থাকুন। আজকের সেহরি ও ইফতারের সময়সূচি নিচের অংশে দেখে নেই ।


২০১৮ সালের রমজান মাসের সেহরী ও ইফতারের সময়সূচি

১৭ মে বৃহস্পতি থেকে পবিত্র মাহে রমজান পালিত হবে । ওই দিন ঢাকা ও পাশ্ববর্তী এলাকার মুসলমানদের সেহরীর সময়, ৩:৪৬ am এবং ফজরের নামজ শুরু ৩:৫২ am ও ইফতারের সময় ৬:৩৮ pm আরও বিস্তারিত আকারে জেলা ভিত্তির সময় জানতে এই এখানে ক্লিক করুন, জেলা ভিত্তির সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৮ আমরা দেশের ৬৪ জেলার সেহেরি ও ইফতারের সময় সুচি দিয়ে রেখেছি সেখানে ।

 

iftar shari timetable

iftar shari timetable

Your Answer

17 + 12 =

error: Content is protected !!