AvatarShishir asked 8 months ago

adobe photoshop কাজ করার নিয়ম জানতে চাই

AvatarMd Riaz replied 4 months ago

Yes

2 Answers
Best Answer
AvatarMd Shariar Sarkar Staff answered 4 months ago

আমরা আপনাদের জন্য ফটোশপের টিউটোরিলায় করেছি । টেক্সট ভিত্তিক ফটোশপ টিউটোরিয়াল গুলো

https://kivabe.com/topic/%e0%a6%ab%e0%a6%9f%e0%a7%8b%e0%a6%b6%e0%a6%aa/

আর যদি আপনি ভিডিও টিউটোরিয়াল দেখতে চান, তো আমাদের ইউটিউব চ্যানেলে সাব্সক্রাইব করুনফটোশপের ভিডিও টিউটোরিয়াল লিস্ট টি নিচে দেয়া হলো ।

 

Imran HossainImran Hossain Staff answered 8 months ago

ফটোশপে কাজ করবার কোন নিয়ম নেই । ফটোশপের টুলস সম্পর্কে জানা লাগবে । তাহলে আপনি ফটোশপ কাজ করতে পারবেন আপনি আপনার মতো করে । ফটোশপের টিউটোরিয়াল গুলো দেখতে এখানে ক্লিক করুন, ফটোশপ টিউটোরিয়াল

উত্তর দিতে কিংবা কমেন্ট করতে আপনাকে লগইন করতে হবে । লগইন করুন অথবা নতুন হলে রেজিস্ট্রেশন করুন

error: Content is protected !!