AvatarNazmul Hossen asked 1 year ago

amar laptop ar windo te akta ad bar bar astace ..kintu ami ai ad ta kicu te dur korte parci na………..amk ki bolben  je kivabe ai ad ta delete korbo?

1 Answers
AvatarMd Shariar Sarkar Staff answered 1 year ago

আপনার ল্যাপটপে এড আসার সমস্যা টার কারন কিছু কিছু সফ্টওয়ার । লাট কোন সফ্টওয়ার  ইন্সটল দেবার পর শুরু হয়েছে এই সমস্যা মনে করে দেখুন । এবার সেই সফ্টওয়ার  টি আন ইন্সটল করে দেখতে পারেন ।

যেহেতু বলছেন একটি বার আসছে, মনে হচ্ছে সমস্যা টি আপনার ওয়েব ব্রাউজার এ হচ্ছে । যদি ওয়েব ব্রাউজার এ সমস্যাটি হয়, তাহলে আপনাকে ওয়েব ব্রাউজার এর Extension গুলো রিমুভ করতে হবে ।

একটু ক্লিয়ার করে জানাবেন সে সমস্যা টা টি ওয়েব ব্রাউজার এ নাকি সরাসরি কম্পিউটার অন করলে সেই বার টি আসে ?? ভালো হয় যদি সাথে স্ক্রিস শট দিতে পারেন ।

AvatarNazmul Hossen replied 1 year ago

সরাসরি ল্যাপটপ চালু করলে আসে,

AvatarMd Shariar Sarkar Staff replied 1 year ago

যেটা বলছিলাম উপরের উত্তর এ, আপনার কি মনে আছে ঠিক কোন সফ্টওয়ারটি ইন্সটল দেবার পর থেকে এই সমস্যাটি হচ্ছে ? আসলে যেটা ঘটে, আমরা অনেকেই সফ্টওয়ার ইন্সটল দেবার সময় স্টেপ গুলো না পড়েই Next Next করি এবং আমাদের অনুমুতি নিয়েই কিছু অপ্রয়োজনীয় এপ্লিকেশন ঢুকে পরে আমাদের কম্পিউটার এ ।

যেহেতু ঢুকেই পড়েছে, তাই আপনাকে খুজে বের করতে হবে কোন সফ্টওয়ারটি এই ধরনের সমস্যা করছে । আপনি যে প্রোগ্রাম বা সফ্টওয়ার গুলো আপনার কম্পিউটার এ ইন্সটল দিয়েছিলেন, আশা করি তাদের নাম আপনার মনে আছে ।
এবার যে প্রোগ্রামগুলো আপনার কাছে অপরিচিত বা অপ্রয়োজনীয় মনে হয়, সেগুলো আন-ইন্সটল করে ফেলুন । প্রয়োজনে দেখে নিতে পারেন আমাদের টিউটোরিয়াল https://kivabe.com/kivabe-install-deya-softwer-uninstall-korte-hoy/

সতর্কত::: আন-ইন্সটল করতে গিয়ে যদি মনে হয়, কোনটা আন-ইন্সটল করবো কনটা করবোনা, তাহলে আপনার আশে পাশের অভিজ্ঞ কারো সহয়তা নিন । কারন আপনি ভুলে প্রয়োজনীয় সফ্টওয়ার আন-ইন্সটল করলে আপনার মেসিন কার্যক্ষমতা হারাতে পারে ।

AvatarNazmul Hossen replied 1 year ago

last je gula install korci…..sob gula uninstall korci tarpor o hy na…

AvatarMd Shariar Sarkar Staff replied 1 year ago

আপনি যা আসছে তার একটি কম্পিউটারের স্ক্রীনশট নিয়ে আমাদের মেইলে পাঠিয়ে দিন ।

error: Content is protected !!